প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

   
প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, ৩০ জুন ২০২০

পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে গিয়ে প্রান হারিয়েছে দুই শিশু। নিহত শিশু রাহাত আলী (২) ও শুভ ইসলাম (২.৫) এর বাড়ি জেলার বোদা উপজেলার বেংহারি বনগ্রাম ইউনিয়নের সোনাচান্দি গ্রামে। মঙ্গলবার (৩০ জুন) বিকেলে ওই এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত রাহাত আলী ও শুভ ইসলাম ওই এলাকার রুবেল ইসলাম ও খলিলুর রহমানের ছেলে।

শিশু দুইটির পারিবারিক সূত্রে জানা যায়, বিকেলে রাহাত ও শুভ খেলার সময় সবার অগোচরে বাড়ির পাশের পুকুরের পাড়ে চলে যায় । খেলার ছলে তারা বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে যায়। শিশু দুইটিকে না পেয়ে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পর পুকুরের পানিতে ভাসতে দেখেন। পরে শিশু দুইটিকে পরিবারের সদস্যরা মৃত অবস্থায় উদ্ধার করে বাসায় নিয়ে আসেন।

বেংহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ আবু জানান, শিশু দুইটি বাড়ির পাশে থাকা পুকুরের পাশেই খেলা করছিল। অসাবধানতা বশত শিশু দুটি পুকুরের পানিতে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হায়দার মো. আশরাফুজ্জামান পানিতে ডুবে রাহাত ও শুভ নামে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: