প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড় জেলা ক্রিড়া সংস্থার ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২০

পঞ্চগড় জেলা ক্রিড়া সংস্থার ত্রি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত ভোটাধিকার প্রয়োগ করেছে জেলা ক্রিড়া সংস্থার কার্য্য নির্বাহি কমিটি এবং সাধারন সদস্যরা।

পঞ্চগড় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মান্নান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। জেলা ক্রিড়া সংস্থা ২৪ সদস্য বিশিষ্ট কার্য্যনির্বাহি কমিটির মধ্যে জেলা প্রশাসক পদাধিকার বলে সভাপতি নির্বাচিত হয়। এছাড়াও চারজন সহ সভাপতি পদে, তৌহিদুল ইসলাম, আবু তোয়বুর রহমান আবু, মির্জা নাজমুল ইসলাম কাজল, আব্বাস আলী, সাধারন সম্পাদক পদে আনোয়ার সাদাত সম্রাট, কোষাধক্ষ্য পদে মোস্তাফিজুর রহমান বাচ্চু এবং ১৪ জন নির্বাহি সদস্য বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়।

এর আগে গত ৩১ আগষ্ট নির্বাচনের তফশিল ঘোষনা হয় পঞ্চগড় জেলা ক্রিড়া সংস্থার। গত ১৬ ও ১৭ সেপ্টেম্বর মনোনয়ন ক্রয়ের শেষ তারিখ। ১৮ সেপ্টেম্বর মনোনয়ন পত্র বাছাই এবং ২২ সেপ্টেম্বর মনোয়ন পত্র প্রত্যাহার এর শেষ তারিখ। ২২ সেপ্টেম্বর চুড়ান্ত প্রার্থি ঘোষনা করে নির্বাচন কমিশন।

এরপর আজ বুধবার ৩০ সেপ্টেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত ৬৪ টি ভোট এর মধ্যে ৫৯জন তাদের ভোটাধিকার প্রয়োগ করে। দুটি পদের বিপরিতে পাঁচজন প্রার্থি প্রতিদ্বন্দিতা করে। এরা হল অতিরিক্ত সাধারন সম্পাদক পদে তাজুল ইসলাম এবং সোয়েব আলী সবুজ। আর যুগ্ম সাধারন সম্পাদক পদে তিনজন রাজিব হাসান, হারুন অর রশিদ সেলিম, মো. আকতারুজ্জামান প্রতিদ্বন্দিতা করে।

এদের মধ্যে তাজুল ইসলাম ৫৪ টি ভোট পেয়ে নির্বাচিত হয় তার প্রতিদ্বন্দী প্রার্থী সোয়েব আলী সবুজ পেয়েছে ৫ টি ভোট। অপরদিকে যুগ্ম সাধারন সম্পাদক পদে হারুন উর রশিদ সেলিম ৫৪টি এবং রাজিব হাসান ৪৯ টি ভোট পেয়ে নির্বাচিত হয়। তাদের প্রতিদ্বন্দী প্রার্থী আকতারুজ্জামান আকতার পেয়েছে ৯ টি ভোট। আগামি তিন বছরের জন্য এই কমিটি কাজ করবে জেলা ক্রিড়া সংস্থায়।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: