প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পটুয়াখালীতে ‘দুই সমকামী’ নারী আটক

   
প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, ২৯ অক্টোবর ২০২০

পটুয়াখালী সদর থানার লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে দুই সমকামী নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বাউফল থানায় দায়েরকৃত একটি অপহরণ মামলায় বুধবার (২৮ অক্টোবর) ভোর ৫টায় তাদের গ্রেফতার করা হয়। তাদের বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব জানায়, ফেইসবুকের মাধ্যমে জানুয়ারি মাসে জেলার বাউফল ও গলাচিপা উপজেলার ওই দুই নারীর পরিচয় হয়। ম্যাসেঞ্জারের মাধ্যমে তারা সম্পর্ক গড়ে তোলে এবং বেশ কয়েকবার দেখা-সাক্ষাৎও করে। সম্প্রতি বাউফলের কিশোরী বাড়ি থেকে উধাও হয়ে গেলে তার বাবা বাউফল থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করে।

অভিযোগে বলা হয়, তার মেয়ে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় প্রলোভন দেখিয়ে, ফুসলিয়ে এবং জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে যায় গ্রেপ্তারকৃত মূল আসামী। অপরদিকে মূল আসামীর দাবি অপ্রাপ্ত বয়স্ক হলেও তারা পালিয়ে গিয়ে বিয়ে করেছে।

র‌্যাবের একটি অভিযানিক দল ভিকটিমসহ ও মূল আসামি উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামিকে পটুয়াখালী জেলার বাউফল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ভিকটিমের বাবা বাদী হয়ে পটুয়াখালী জেলার বাউফল থানায়ে একটি অপহরণ মামলা দায়ের করেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: