প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পরকীয়ার ফাঁদে ফেলে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

   
প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, ৪ ডিসেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

সাতক্ষীরার দেবহাটায় পরকীয়ার ফাঁদে ফেলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে নওয়াব আলী (৩৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাতে দেবহাটা উপজেলার সখিপুর মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী নারী নিজেই বাদী হয়ে নওয়াব আলীর বিরুদ্ধে থানায় মামলা করেছেন। গ্রেফতারকৃত নওয়াব আলী উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের আকবর গাজীর ছেলে।

নির্যাতিত ওই নারী জানান, দীর্ঘদিন ধরে তাকে ব্লাক মেইলিং করে পরকীয়ার ফাঁদে ফেলে ধর্ষণ করছিলেন নওয়াব আলী। বৃহস্পতিবার সে ফের তাকে ধর্ষণ করলে বিষয়টি তিনি তার পরিবারকে জানান। একপর্যায়ে তিনি তার পরিবারের সহযোগিতায় বৃহস্পতিবার বিকালে দেবহাটা থানায় নওয়াব আলীর বিরুদ্ধে মামলা করেন। মামলা দায়েরের পর রাতেই দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নওয়াব আলীকে উপজেলার সখিপুর মোড় থেকে গ্রেফতার করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, ইতিমধ্যে নওয়াব আলীকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তিকে আদালতে মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে নির্যাতিত ওই নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: