প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পরকীয়া প্রেমিকার সঙ্গে রাত্রি যাপন, পুলিশ কনস্টেবল আটক

   
প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০২০

রংপুরে পরকীয়া প্রেমিকার সঙ্গে অসামাজিক কার্যকলাপ করতে এসে এলাকাবাসীর হাতে আটক হয়েছে লিটন মিয়া নামে শিল্প পুলিশে কর্মরত এক কনস্টেবল। পরে ওই প্রেমিকাসহ তাকে আটক করে নিয়ে যায় পুলিশ।

শনিবার (২৮ নভেম্বর) রংপুর মহানগরীর কুকরুল পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সকালে নগরীর আমাশু কুকরুল পূর্বপাড়া এলাকায় ওই গৃহবধূর ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় তাকে আটক করে পুলিশে দেন এলাকাবাসী।

লিটনের বাড়ি রংপুরের তারাগঞ্জের ইকরচালি গ্রামে। শিল্প পুলিশের ঢাকার আশুলিয়া থানায় বর্তমানে তিনি কর্মরত।

স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্কের জের ধরে ওই গৃহবধূর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন লিটন। শুক্রবার রাতে ওই নারীর স্বামী তার একমাত্র শিশু মেয়েকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে যান। এই সুযোগে প্রেমিকার ডাকে লিটন শুক্রবার রাতে তার বাসায় আসেন এবং অসামাজিক কার্যকলাপে লিপ্ত হন।

শনিবার সকাল ৭টার দিকে বেরিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক দম্পতি তাকে দেখে আটক করে স্থানীয়দের খবর দেন। পরে দুপুর ১টায় কনস্টেবল লিটন ও ওই গৃহবধূকে পুলিশের কাছে হস্তান্তর করে এলাকাবাসী।

এ ব্যাপারে পরশুরাম থানার পরিদর্শক (তদন্ত) আবু মুছা সরকার বলেন, জিজ্ঞাসাবাদের জন্য লিটন আলীকে থানায় নিয়ে আসা হয়েছে। রংপুর মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করছেন। এ বিষয়ে বিকেল পর্যন্ত কোনো মামলা হয়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: