পরিবর্তিত হচ্ছে বিপিএল এর নাম, সব দলের মালিক বিসিবি!

                       
প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, ১১ সেপ্টেম্বর, ২০১৯

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের নাম পরিবর্তন হয়ে হবে ‘বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ’। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে বিপিএলের নামকরণ পরিবর্তন করা হয়েছে বলে জানান বাংলাদেশ ক্রিকেট বার্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

বুধবার (১১ সেপ্টেম্বর) মিরপুরে এক সংবাদ সম্মেলনে বিপিএলের আয়োজন নিয়ে কথা বলেন বিসিবি বস। তিনি বলেন, ‘এবারের বিপিএল চলবে বিসিবির নিজস্ব তত্ত্বাবধানে। সব দায়-দায়িত্ব বিসিবির এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে এই আসরের নাম হবে বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ’।

এছাড়া পাপন আরও বলেন, ‘সাত দল নিয়েই এবার আসর হবে। এবং সকল দলের দায়-দায়িত্ব বিসিবির। আসন্ন আসরে দল গঠন থেকে শুরু করে সবকিছুই বিসিবির অনূকূলে থাকবে। তবে যদি কোনো দল স্পন্সরশিপ নিতে চায় তবে বিসিবি দেবে।’

আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া বিপিএলের সপ্তম আসরের হাতে আছে বাকি মাত্র দুমাস। এরই মধ্যে বিপিএল নিয়ে পুরো দেশজুড়ে বেশ কানাঘুষা হয়েছে।
ঢাকাকে না জানিয়ে সাকিবের রংপুরে যাওয়া, তামিমের হঠাৎ দল পরিবর্তন। এসব নিয়ে খেলোয়াড়দের উপর ক্ষোভও ঝেড়েছেন বিসিবি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com