পরিবহন শ্রমিকদের ঈদ উপহার দিল ‘সাউদি লুব্রিকেন্টস’

   
প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, ২০ মে ২০২০

আরএফএল গ্রুপের জনপ্রিয় লুব্রিকেন্টস ব্র্যান্ড ‘সাউদি’ পরিবহন ও ওয়ার্কশপে কর্মরত শ্রমিকদের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। বুধবার দেশের বিভিন্ন স্থানে পরিবহন ও ওয়ার্কশপে কর্মরত শ্রমিকদের মাঝে এ উপহার প্রদান করা হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, ভোজ্য তেল, সেমাই, চিনি, লবণ এবং সাবান।

আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল, সাউদি লুব্রিকেন্টস এর প্রধান পরিচালন কর্মকর্তা কাজী রাশেদুল ইসলাম, হেড অব মার্কেটিং ফাহিম হোসেন ও ব্র্যান্ড ম্যানেজার জাকারিয়া খানসহ সাউদি লুব্রিকেন্টস এর উধ্বর্তন কর্মকর্তারা এসব উপহার বিতরণ করেন।

ফাহিম হোসেন বলেন, ‘গুণগত মানের কারণে অল্প সময়ের মধ্যেই সাউদি লুব্রিকেন্টস জনপ্রিয়তা অর্জন করেছে। এর পেছনে পরিবহন ও ওয়ার্কশপে কর্মরত শ্রমিকদের অবদান রয়েছে। সকলের সম্মিলিক প্রচেষ্টায় আমরা সামনের দিকে আরো এগিয়ে যাবো’।

সাউদি লুব্রিকেন্টস দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের একটি ব্র্যান্ড। বর্তমানে সাউদি ব্র্যান্ডের অধীনে বিভিন্ন ধরনের ইঞ্জিন অয়েল, হাইড্রোলিক অয়েল, গিয়ার অয়েল, এটিএফ, গ্রিজ ও ব্রেক ফ্লুয়িড বাজারজাত হচ্ছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: