প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

পর্দা উঠছে ইমার্জিং এশিয়া কাপের

   
প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০১৯

আগামীকাল বৃহস্পতিবার (১৪ নভেম্বর) থেকে বাংলাদেশে শুরু হচ্ছে ৮ জাতির অংশগ্রহণে ইমার্জিং এশিয়া কাপ। টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়া বাকি দলগুলো হল ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, নেপাল। হংকং, ওমান।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) টুর্নামেন্টের প্রথমদিনে মাঠে গড়াবে দুটি ম্যাচ। বিকেএসপির ৪ নম্বর মাঠে মুখোমুখী বাংলাদেশ ও হংকং। এছাড়া ৩ নম্বর মাঠে মুখোমুখী হবে ভারত ও নেপাল।

এই টুর্নামেন্টকে সামনে রেখে গতকাল মঙ্গলবার রাতে রাজধানীর একটি হোটেলে ট্রফি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় অংশগ্রহণকারী ৮ দলের অধিনায়করা উপস্থিত ছিলেন। পরে ট্রফির সঙ্গে ফটোসেশনে অংশ নেন তারা। , এই টুর্নামেন্টের ‘বি’ গ্রুপে রয়েছে স্বাগতিক বাংলাদেশ। তারা প্রতিপক্ষ ভারত, হংকং ও নেপালের বিপক্ষে খেলবে।

বাংলাদেশ ইমার্জিং স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, ইয়াসির আলি চৌধুরী, আফিফ হোসেন, জাকির হাসান, মিনহাজুল আবেদীন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, সৌম্য সরকার, তানভির ইসলাম, মাহমুদুল হাসান, মেহেদী হাসান রানা, সুমন খান, মাহিদুল ইসলাম অঙ্কন, আবু হায়দার রনি ও মেহেদী হাসান।

এসএআর/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: