প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পাঁচ তারকা হোটেলে পরীমনির জন্মদিন পালন

   
প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, ২৫ অক্টোবর ২০২০

ছবি: ইন্টারনেট

গতকাল শনিবার (২৪ অক্টোবর) ছিল ঢাকাই চলচ্চিত্রে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় নায়িকা পরীমনির জন্মদিন। প্রতি বছর জন্মদিনের প্রথম ভাগটি তিনি সুবিধাবঞ্চিত অসহায় শিশুদের কাছে যান, তাদের আবদার পূরণ করেন। আর সন্ধ্যায় বন্ধু-বান্ধবদের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেন।

এবারো এর ব্যতিক্রম হয়নি বলে জানিয়েছেন পরীমনি। এছাড়া পাঁচ তারকা হোটেলে নিজের জন্মদিন উদযাপন করে নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন তিনি। গতকাল রাজধানীর শাহবাগের একটি পাঁচতারকা হোটেলে জমকালো আয়োজেন পরী পালন করেন তার জন্মদিন।

জন্মদিন এর সময় রাত ৮টায় দেয়া থাকলেও পরী বলরুমে আসেন ১০টা নাগাদ। বলরুমটি সাজানো হয়েছিলো সবুজে। অতিথিদের ড্রেস কোডও ছিলো সবুজ। সবুজ গাউনে নিজেকে ময়ূরী সাজিয়ে এ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন পরী। এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিলো পরীর মিডিয়ার ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের।

প্রত্যেক জন্মদিনে পরীমনি আলাদা একটি রঙ বেছে নেন অনুষ্ঠান রাঙাতে। এবার তার থিম ছিল সবুজ। বলরুম, স্টেজ কিংবা আমন্ত্রিত অতিথিরাও এসেছেন সবুজ গায়ে জড়িয়ে। পরী নিজেও পরেছেন সবুজ রঙয়ের বিশেষ গাউন। পরীমনি বলেন, প্রতিবছর আমার জন্মদিনের অনুষ্ঠানে একটি আলাদা রঙ নির্ধারণ করে থাকি। এ বছরের বেশিটা সময় ঘরবন্দি কেটেছে। প্রকৃতির রঙ সবুজ, আমার কাছে মনে হয়েছে এই রঙটি মনে একটা অন্যরকম প্রশান্তি দেয়। তাই এবার সবুজ বেছে নিয়েছি। শুধু নিজেই ময়ূরী সাজেনি পরী। অনুষ্ঠানস্থলের চারদিকও ছিল ময়ূরের পালকে ঢাকা।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: