প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

পাংশায় আদিবাসি শিক্ষার্থীদের মধ্যে বাই সাইকেল বিতরণ

   
প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০২০

ছবি: প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের উন্মক্ত মঞ্চের সামনে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পাবর্ত্য চট্টগ্রাম ব্যাতিত) শীর্ষক কর্মসূচীতে বাইসাইকেল করা হয়। চলতি ২০১৯-২০২০ অর্থ বছরে পাংশা উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে উপজেলা প্রশাসন পাংশার আয়োজনে সোমবার (১০ আগস্ট) বাই সাইকেল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে বাইসাকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নুজহাত তাসনীম আওন, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস প্রমুখ।

এ সময় ৩০ জন আদিবাসি শিক্ষার্থীদের প্রত্যেককে একটি করে বাইসাইকেল প্রদান করা হয়। এ সময় আদিবাসি উন্নয়ন সমিতির নেতা বীরেন্দ্রনাথ বিশ্বাসসহ আদিবাসি উন্নয়ন সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: