প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

পাংশায় কৃষককে পিটিয়ে হত্যা

   
প্রকাশিত: ১০:১৯ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২০

রাজবাড়ীর পাংশা উপজেলায় পাট খেতের ভিতর দিয়ে পাওয়ারট্রিলার নিয়ে যাওয়াকে কেন্দ্র করে কৃষক শাহ আলম মন্ডল (৪৪) নামের এক ব্যাক্তি পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৭ জুলাই) সকাল ৮ টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাহ আলম । সে পাংশা পৌর শহরের বিষ্ণুপুর শশুড় বাড়ী এলাকায় দির্ঘ ৮ বছর ধরে বসবাস করে আসছিল। নিহত শাহ আলম পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুলী গ্রামের মোঃ জহর আলী মন্ডলে ছেলে।

কৃষকের স্ত্রী যমুনা খাতুন বলেন, ৬ জুলাই (সোমবার) বিকালে পাট খেতের মধ্যদিয়ে পাওয়ারট্রিলার দিয়ে যাওয়াকে কেন্দ্র করে খেতের মালিক অলিমুদ্দিনের সাথে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায় আমার স্বামী ভুল স্বীকার করে অলিমুদ্দিনের কাছে ক্ষমা চায় তবুও তারা আমার স্বামীকে মারপিট করে গুরুতর জখম করে। পরে তাকে মাঠ থেকে উদ্ধার করে প্রথমে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। তার শারিরীক অবস্থা অবনতি হলে তাকে জরুরী ভাবে পাংশা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানেও তার শারিরীক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যায়। ওই কৃষকের মৃত্যুর খবরে পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। এদিকে অভিযুক্তরা বাড়ী ঘরে তালা দিয়ে পালিয়ে রয়েছে।

এ ব্যাপারে পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ’র সাথে কথা হলে তিনি জানায় থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। এ সংবাদ লেখাকালীন নিহতের লাশ ঢাকা থেকে তার নিজ বাড়ীর পথে রয়েছে বলে তার স্বজনেরা জানিয়েছেন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: