প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

ছাত্রলীগ সভাপতি মারুফ

পাংশায় সকল ষড়যন্ত্র প্রতিহত করতে প্রস্তুত ছাত্রলীগ

   
প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২০

রাজবাড়ীর পাংশায় রাজনৈতিক সকল ষড়যন্ত্র প্রতিহত করতে প্রস্তুত রয়েছে উপজেলা ছাত্রলীগ। বঙ্গবন্ধুর হাতে গড়া ঐতিহ্যবাহী এই সংগঠন অতীতেও সকল আন্দোলন-সংগ্রামে রাজপথে থেকে লড়াই করেছে। আগামীতেও সকল আন্দোলন-সংগ্রামে এই ছাত্রলীগ রাজপথে থাকবে। বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে একটি কুচক্রী মহল জামায়াত-বিএনপির সাথে আঁতাত করে বাংলাদেশকে অস্থিতিশীল পরিস্থিতিতে ফেলতে চেষ্টা করছে। তাই আমাদের সকলকে ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে হবে। সম্প্রতি একটি কুচক্রী মহল রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও তার পুত্র জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলকে নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। আমরা তাদের উদ্দেশ্যে বলি রাজনীতি করতে চাইলে মাঠে এসে রাজনীতি করুন। আড়ালে থেকে নিজের স্বার্থ হাসিলের চেষ্টা করবেন না কারো বিরুদ্ধে মিথ্যা কুৎসা রটাবেন না।

বুধবার সন্ধ্যায় উপজেলার মৌরাট ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ। এ সময় তিনি আরো বলেন, ছাত্রলীগ করতে হলে আওয়ামী পরিবারের সন্তান হতে হবে। কোন অনুপ্রবেশকারীর এই সংগঠনে ঠাঁই হবে না। যারা ছাত্রলীগের নেতৃত্বে আসবেন তাদের সকলেরই ছাত্রত্ব থাকতে হবে। অছাত্র কাউকে ছাত্রলীগে পদ দেয়া হবে না। যারা সংগঠনকে শক্তিশালী করতে এবং সাধারণ মানুষের কল্যাণে কাজ করবে তাদেরকেই কেবল ছাত্রলীগে পদ দেয়া হবে।

এছাড়াও তিনি বলেন, আগামীতে পাংশা উপজেলার প্রতিটি ইউনিয়নে কাউন্সিলের মাধ্যমে ছাত্রলীগের ইউনিয়ন কমিটি গঠন করা হবে। তাই আপনারা এখন থেকেই সংগঠন গোছানোর কাজে লেগে যান। আমাদের নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার পুত্র আশিক মাহমুদ মিতুলের দিক নির্দেশনায় আমরা ইউনিয়ন কমিটি গঠন শেষে উপজেলা ছাত্রলীগের কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হবে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ এ,এফ,এম শফিউদ্দিন পাতা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ জালাল উদ্দিন বিশ^াস, মৌরাট ইউপি চেয়ারম্যান আলহাজ¦ হাবিবুর রহমান প্রামানিক, মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ,বি,এম লিয়াকত খান, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক প্রামানিক,সিনিয়র সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান (রহিম মিয়া) যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ কেসমত আলী সরদার, সাংগঠনিক সম্পাদক মোঃ আলম মিঞা, আওয়ামীলীগ নেতা মুন্সী জাহিদুল ইসলাম সবুজ,পাংশা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি রেজাউল করিম রেজা,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ জুয়েল,মৌরাট ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিন্টু,ছাত্রলীগ নেতা মোঃ ফারুখ হোসেন প্রমুখ।

এ ছাড়াও মৌরাট ইউনিয়ন ছাত্রলীগ ও বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভাটি স ালনা করেন পাংশা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান খোকন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: