পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে টাইগার শিবিরে দুঃসংবাদ

   
প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, ৪ জুলাই ২০১৯

চলতি বিশ্বকাপে সেমিফাইনালের স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করলেও ভারতের বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে বাংলাদেশ। বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে আগামীকাল পাকিস্তানের বিপক্ষে নামবে টাইগাররা। কিন্তু তার আগে দুশ্চিন্তা বাংলাদেশ শিবিরে। অনুশীলন করতে গিয়ে চোট পেয়েছেন দেশসেরা উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। লর্ডসের পাশে প্র্যাকটিস কমপ্লেক্স নেটে ব্যাটিংয়ের সময় ডান কনুইতে বল লাগে তার। সেই বল লাগার পর আহত হয়ে ড্রেসিং রুমে ফিরে গিয়েছেন মুশফিক।

বিশ্বকাপে এর আগেও অনুশীলন করতে গিয়ে চোট পেয়েছিলেন মুশফিক। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচের আগে নেটে ব্যাটিং করার সময় ডান হাতের কব্জিতে বল লেগেছিল তার। তবে দ্রুত সুস্থ হয়ে উইন্ডিজ ম্যাচের আগে ফিট হয়ে যান।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচেও যেন মুশফিকের এই ইনজুরি না ভোগায়, সেই আশাতেই আছেন টাইগার ভক্ত সমর্থকরা। তবে ইনজুরি কতটা গুরুতর কিংবা মুশফিক আদৌ ম্যাচটি খেলতে পারবেন কিনা টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

কেইআর/এসইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: