পাকিস্তান ম্যাচের আগে ইনজুরিতে মুশফিক

   
প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, ৪ জুলাই ২০১৯

পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে আবারও ইনজুরিতে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের উইকেট রক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আজ বৃহস্পতিবার (৪ঠা জুলাই) নেটে ব্যাটিং করার সময় কনুইয়ে চোট পান তিনি বলে জানিয়েছেন একজন প্রত্যক্ষদর্শী। অনুশীলনের সময় এক নেট বোলারের বল এসে আঘাত হানে মুশফিকের ডান হাতের কনুইতে। সঙ্গে সঙ্গেই মাঠ ছেড়ে প্যাভেলিয়নে ফেরেন বাংলাদেশ দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিক। হাতে চোট পেয়ে মাঠ থেকে ড্রেসিং রুমে ফিরে আইস ব্যাগ লাগান এ উইকেটকিপার ব্যাটসম্যান। তবে তার চোট গুরুতর কিনা সে ব্যাপারে নিশ্চিত কিছু জানা যায়নি।

আগামীকাল মুশফিক খেলতে পারবেন কিনা সেই বিষয়ে এখনও আনুষ্ঠানিক কোনও বিবৃতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামার আগে নেটে চোট পেয়েছিলেন মুশফিক। সে ম্যাচেও তাঁর খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছিল। যদি পরবর্তীতে খেলেছিলেন তিনি।

ব্যাট হাতে দারুণ ফর্মে আছেন মুশফিক। ৭ ম্যাচে ৫৮.৫০ গড়ে ৩৫১ রান সংগ্রহ করেছেন তিনি। যেখানে হাঁকিয়েছেন ১টি সেঞ্চুরি এবং ২টি হাফ সেঞ্চুরি। আগামীকাল তিনি মাঠে নামতে না পারলে বাংলাদেশের জন্য তা নিঃসন্দেহে হতাশাজনক হবে।

উল্লেখ্য বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে আগামীকাল (৫ জুলাই) পাকিস্তানের মুখোমুখি হবে মাশরাফিরা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় লর্ডসে মাঠে গড়াবে ম্যাচটি।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: