প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘পাখি’ নাম নিয়ে এখন বিরক্ত মধুমিতা!

   
প্রকাশিত: ৯:৩৪ পূর্বাহ্ণ, ২৮ অক্টোবর ২০২০

ভারতীয় বাংলা টেলিভিশনের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ‘বোঝে না সে বোঝে না’, ‘কেয়ার করি না’, ‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর মাধ্যমে তিনি এই জনপ্রিয়তা অর্জন করেছেন। স্টার জলসার ২০১৩ থেকে ২০১৬ সালের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘বোঝে না সে বোঝে না’। এই ধারাবাহিক যতটা জনপ্রিয় তার চেয়ে বেশি জনপ্রিয় ধারাবাহিকটির নায়িকার চরিত্র ‘পাখি’। কী হয়নি এই নাম নিয়ে, জামা থেকে শুরু করে জুতা পর্যন্ত পাওয়া যেত এই চরিত্রের জনপ্রিয়তার জন্য।

তবে এত জনপ্রিয় সেই ‘পাখি’ নাম নিয়ে এখন কিছুটা বিরক্ত এই চরিত্রে অভিনয় করা মধুমিতা সরকার। এখনো তাঁকে লোকে ‘বোঝে না সে বোঝে না’র ‘পাখি’ বলেই জানে। অন্য ধারাবাহিক ‘কুসুমদোলা’র ‘ইমন’ চরিত্রের নামেও ভক্তরা এখনো মধুমিতার জন্য পাগল।

এ প্রসঙ্গে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে এই অভিনেত্রী কিছুটা বিরক্তি নিয়ে বলেছেন, “একজন অভিনেত্রী সারা জীবনই কি ‘পাখি’ বা ‘ইমন’ হয়ে থেকে যাবে? শাড়ি, সালোয়ার কামিজ, সাধারণ মেয়ে এভাবেই থেকে যাবে? তা কি হয়? সে তো নিজেকে ভাঙবে।”

সম্প্রতি এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন উঠেছে। এ প্রসঙ্গে মধুমিতা সরকার বলেন, ‘পূজার পর এক্কেবারেই কাজের সূত্রে এক ব্যক্তির সঙ্গে ব্রেকফাস্ট করতে গেলাম। ওমা! মিডিয়া লিখে দিল, আমি ওঁর সঙ্গে প্রেম করছি। আমাকে একবার জিজ্ঞাসা অবধি করল না।’

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: