প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো: আজিনুর রহমান

লালমনিরহাট প্রতিনিধি

পাটগ্রামে সামাজিক দুরত্ব না মানায় জরিমানা

   
প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০২০

করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় সামাজিক দুরত্ব বজায় না রেখে মোটরসাইকেলে তিনজন করে আরোহী চলাচল করায় অভিযান চালিয়ে নয়জন চালককে জরিমানা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. মশিউর রহমান অভিযান পরিচালনা করেন। এ সময় ইউএনও বাজারের ঔষুধ, মুদি দোকানের সামনে গ্রাহকদের দুরত্ব বজায় রাখতে নিজে দাঁড়িয়ে থেকে বৃত্ত এঁকে দেওয়ার কাজ করেন।

শনিবার (২৮ মার্চ) সকাল থেকে উপজেলা শহরের বিভিন্ন সড়কে সামাজিক দুরত্ব বজায় রাখা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চিহৃ এঁকে দেন এবং অভিযান চালান তিনি। এসময় সামাজিক দুরত্ব না মেনে প্রতি মোটরসাইকেলে তিনজন করে আরোহী চলাচল করায় নয়জন চালকের প্রত্যেককে একহাজার করে মোট নয়হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মশিউর রহমান। ইউএনও মো. মশিউর রহমান বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে সামিজক দুরত্ব বজায় রাখতে সচেতনতা সৃষ্টিতে এ ধরণের অভিযান অব্যাহত রাখা হবে।’

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: