প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পান খাওয়ার বাহানায় ঘরে ঢুকে বৃদ্ধাকে ‘ধ র্ষণ’

   
প্রকাশিত: ৯:৩৭ পূর্বাহ্ণ, ১০ এপ্রিল ২০২০

ছবি: প্রতিকি

চুয়াডাঙ্গায় এক বৃদ্ধাকে ধ র্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ধ র্ষক পলাতক। এ ঘটনায় বৃদ্ধা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকালে চুয়াডাঙ্গার দামুড়হুদা থানায় একটি মা মলা দায়ের করেছেন। গতকাল সন্ধ্যায় ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।

মা মলার বিবরণ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামের এক বৃদ্ধা (৬০) বুধবার দুপুরে বাড়িতে ছিলেন। একই গ্রামের জামাত আলির ছেলে জাহাঙ্গির হোসেন বৃদ্ধার বাড়িতে গিয়ে বৃদ্ধার কাছে পান খেতে চান। ঘরে পান নেই বলে জাহাঙ্গিরকে চলে যেতে বলেন ওই নারী। এসময় জাহাঙ্গির হোসেন জো রপূর্বক বৃদ্ধার করে ঢুকে ভ য়ভী তি দেখিয়ে ধ র্ষণ করেন। বিষয়টি অন্য কাউকে না জানানোর জন্য ভ য়ভী তি দেখায় জাহাঙ্গির। পরে বৃদ্ধা বিষয়টি প্রতিবেশীদের জানালে রাতে গ্রামে সালিশ বসে। সালিশে কোনো সমাধান না হওয়ায় বৃদ্ধা বৃহস্পতিবার বিকালে এক জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নি র্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

দামুড়হুদা থানার ওসি আব্দুল খালেক জানান, ধ র্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অভিযুক্ত জাহাঙ্গীর আলমের মা বলেন, ‘রাতের আঁধারে স্থানীয় ক্ষ মতাসীন দলের লোকদের পরামর্শে গ্রাম্য শালিসে মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি মিটিয়ে ফেলা হয়েছে। তারপরও কেনো মা মলা হলো বুঝলাম না।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: