পাপের ৪ সঙ্গীসহ গারদ খানায় পাপিয়া

   
প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২০

বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় যুবলীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়াকে আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) সিএমএম আদালতে তোলা হবে। একই সঙ্গে পাপিয়ার ৪ সঙ্গীকে অর্থাৎ স্বামী ও তার অবৈধ আয়ের হিসাব রক্ষক সুমন চৌধুরী, ব্যক্তিগত সহকারী শেখ তায়্যিবা ও সাব্বির খন্দকারকেও আদালতে তোলা হবে। আসামিদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসা, অর্থপাচার অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। পাপিয়াসহ ৪ আসামির বিরুদ্ধে রিমান্ড আবেদন করবে বিমানবন্দর থানা পুলিশ।

শনিবার দেশ থেকে পালানোর সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়াসহ ৪ জনকে গ্রেফতার করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, বাংলাদেশি ২ লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ জাল টাকা, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলঙ্কান মুদ্রা, ১১ হাজার ৯১ মার্কিন ডলার ও সাতটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে পাপিয়ার দেয়া তথ্য অনুযায়ী, তার ফার্মগেটের বাসায় অভিযান চালিয়ে র‍্যাব অবৈধ অস্ত্র, মাদক ও দেশি-বিদেশি মুদ্রা উদ্ধার করে। গ্রেফতারের পরপরই তাকে নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: