প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

পাবনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

   
প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, ২ জানুয়ারি ২০২০

‘মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পাবনায় পালিত হয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী। বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পাবনার আয়োজনে জেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল শ্রদ্ধা নিবেদন করেন। জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতিক পায়রা অবমুক্ত ও বেলুন উড়িয়ে দিবসটির সূচনা করা হয়। পরে সবার উপস্থিতিতে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদের রশিদ হলে এসে শেষ হয়। র‌্যালী শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এতে জেলা প্রশাসক কবীর মাহমুদ এর সভাপতিত্বে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আক্তার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন কুমার চক্রবর্তী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পাবনার উপ পরিচালক পারভীন আক্তার প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাবনার জেল সুপার ফারুক আহমেদ, পাবনা সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান খান, ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক দুলাল মিয়া, পাবনা চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহ সভাপতি মাহবুবুল আলম মুকুল সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: