প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

পাবনা-৪ আসনে পুনঃনির্বাচনের দাবি বিএনপি প্রার্থীর

   
প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২০

পাবনা-৪ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ শনিবার (২৬ সেপ্টেম্বর)। সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকেল ৫টা পর্যন্ত। এ উপলক্ষে চার স্থরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে নির্বাচন কমিশন। সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে এবং স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে এই উপনির্বাচনে ভোট নেয়ার প্রস্তুতির কথা জানান নির্বাচন কমিশন (ইসি)। এদিকে, উক্ত আসনে পুনঃনির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির প্রার্থী হাবিবুর রহমান হাবিব। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঈশ্বরদী উপজেলার শাহাপুর গ্রামে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এই দাবি জানান তিনি।

হাবিবুর রহমান হাবিব অভিযোগ করেন, কোনো ভোটকেন্দ্রেই ধানের শীষ প্রতীকের এজেন্টদের যেতে দেওয়া হচ্ছে না। তিনি নিজেও ভোট দিতে পারেননি। তার সমর্থকদেরও ভোটকেন্দ্রে যেতে দেওয়া হয়নি। জানা গেছে, পাবনা-৪ আসনটি ঈশ্বরদী ও আটঘরিয়া— এই দুই উপজেলা দু’টি পৌরসভা ও ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত। এই আসনে মোট ভোটকেন্দ্র ১২৯টি, মোট ভোটার ৩ লাখ ৮১ হাজার ১১২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৯১ হাজার ৬৯৭ জন, নারী ভোটার ১ লাখ ৮৯ হাজার ৪১৫ জন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: