প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পারিবারিকভাবে বিয়ে করছেন শাকিব খান!

   
প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০২০

দীর্ঘদিন পর নিজের বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন শাকিব খান। তিনি জানালেন, এই বছরই আনুষ্ঠানিকভাবে বিয়ে সেরে ফেলতে চাইছেন। তবে বুবলিকে বিয়ে করবেন না কিং খান, পরহেজগার পাত্রী খুঁজছেন তিনি। শাকিব বলেন, ‘আর দেরি করব না, তাড়াতাড়িই শুভ কাজটা সেরে ফেলতে চাই, সম্ভব হলে এ বছরই বিয়েটা করে ফেলব, না হলে দুষ্টু মানুষের যন্ত্রণায় দেখা যাবে বিয়েটাও আর করা হবে না। পারিবারিকভাবে আমি আমার বিয়েটা করতে চাই।

বুবলি প্রসঙ্গে শাকিব খান সংবাদমাধ্যমকে বলেন, ‘বুবলি শিক্ষিত মেয়ে তার পরিবারও শিক্ষিত এবং সম্ভ্রান্ত। তাকে নিয়ে যেসব ঘটনার জন্ম হচ্ছে সেটি সত্য না। মূলত আমার স্টারডাম নষ্ট করার জন্য এমন খবর প্রকাশ হচ্ছে। বিয়ে বা সন্তান হওয়ার যে খবর বাতাস ভারী করছে তা অমূলক ও ভিত্তিহীন। বুবলি আমার ভালো বন্ধু এবং কো-আর্টিস্ট ছাড়া আর কিছুই নয়। আমরা একসাথে জুটি বেঁধে অভিনয় করে একের পর সুপারহিট সিনেমা উপহার দেওয়ার কারণে হয়তো এই অপপ্রচার চালনা হচ্ছে। আমাদের জুটিটি নষ্ট করার জন্যও হতে পারে!

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: