প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

পুত্র সাদসহ ১৬ নেতাকে পদায়ন করলেন রওশন

   
প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২০

ছেলে রাহগির আল মাহি সাদসহ ১৬ নেতাকে পদায়ন করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। দলের কাউন্সিলে প্রদত্ত দায়িত্ব ও ক্ষমতাবলে সাংসদ সাদকে কো- চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেন তিনি। বুধবার (১৫ জানুয়ারি) জাতীয় পার্টির প্যাডে রওশন এরশাদ স্বাক্ষরিত এক চিঠিতে এই পদায়নের কথা জানানো হয়।

ওই চিঠিতে উল্লেখ করা হয়, ‘এই মনোনয়ন ও সাংগঠনিক নির্দেশনা অনতিবিলম্বে কার্যকর হবে। কো-চেয়ারম্যান পদে রাহগির আল মাহি সাদ এরশাদ ও এম এ সাত্তার; প্রেসিডিয়াম সদস্য হিসেবে অধ্যাপক দেলোয়ার হোসেন খান, অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু, নূরে হাসনা লিলি চৌধুরী, অধ্যাপিকা রওশন আরা মান্নান, ফখরুজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশীদ, মাহজাবিন মুর্শেদ, নুরুল ইসলাম ওমর, আরিফুর রহমান খান; ভাইস চেয়ারম্যান পদে আমানত হোসেন আমানত ও সাবেক এমপি ইয়াহিয়া চৌধুরী এবং যুগ্ম মহাসচিব পদে মো. জসিম উদ্দিন ভুইয়া ও রেজাউল করিমকে পদায়ন করা হয়েছে।’

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: