প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পুরনো বিপাশাকে দেখে চমকে গেলেন স্বামী!

   
প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০

বলিউডের একসময়ের অন্যতম আইটেম গার্ল হিসেবে পরিচিত ছিলেন বাঙালি কন্যা বিপাশা বসু। প্রায় বছর দুই হলো মডেল করণ সিং গ্রোভারকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। লকডাউনে বাসায় থেকে সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত রাখছেন নিজেকে। তাই এবার সামাজিক যোগাযোগমাধ্যমে বিপাশা শেয়ার করলেন তার মডেলিংয়ের সময়ের পুরোনো ছবি।

যেখানে সমুদ্র সৈকতে এক টুকরো সাদা কাপড় জড়িয়ে ফটোশুট করতে দেখা যায় বিপাশাকে। স্ত্রীর ওই ছবি দেখে যেন চমকে যান করণ। জন আব্রাহামের সঙ্গে বিচ্ছেদর পর ২০১৬ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপাশা বসু। অ্যালোনের সেট থেকেই করণ, বিপাশার সম্পর্কের সূত্রপাত। অ্যালোন মুক্তি পাওয়ার পরপরই টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই বং বিউটি। করণ-বিপাশার বিয়ে নিয়ে কম জল্পনা হয়নি। ওই বিয়ে দেখে অনেকেই মন্তব্য করতে শুরু করেন, বেশি দিন হয়তো বিপাশার মন টিকবে না করণের সংসারে। যদিও সবাইকে ভুল প্রমাণিত করে করণ সিং গ্রোভারের সঙ্গে চুটিয়ে সংসার করছেন বিপাশা বসু।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: