পুলিশের মুখে হাঁচি কাশি দেয়ায় এক ব্যক্তি আটক

   
প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, ১০ এপ্রিল ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত দাবি করা এক ব্যক্তি পুলিশের মুখমণ্ডলে কাশি দেয়ায় আটক হয়েছেন। পরে তাকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাটি ব্রিটেনে ঘটেছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকালে ডার্বিশায়ার এলাকায় এমন ঘটনা ঘটেছে। খবরে বলা হয়েছে, এক ব্যক্তি হুমকি-ধমকি ও গালাগাল দিচ্ছে বলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ এসে দেখে, লোকটি একটি কাঠের টুকরো মাথার ওপর ঘুরাচ্ছে, আর হুমকি দিচ্ছে।

এরপর তাকে আটক করে তার হাত থেকে কাঠের টুকরোটি নিয়ে যাওয়া হয়। তার শরীরে করোনাভাইরাস আছে কিংবা ছিলো কিনা জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘আমার শরীরে কোভিড-১৯ রোগ ছিল। আমি সুস্থ হয়ে উঠছি। এখন এই ভাইরাস সর্বত্র ছড়িয়ে দিচ্ছি।’ এই কথা শেষ হতেই তিন পুলিশ কর্মকর্তার চোখ-মুখ লক্ষ্য করে তিনি জোরে কাশি দেন। ৫৮ বছর বয়সী ক্রিস্টোফার ম্যাককেন্ড্রিক নামের ওই ব্যক্তি সাওয়ারকেস্টনের বাসিন্দা। তার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ করেছে পুলিশ। যার মধ্যে রয়েছে, হামলা, গালাগাল, হয়রানি, প্রকাশ্যে অস্ত্রবহন ও জরুরি সেবার কর্মকর্তাদের পেটানো। ডার্বিশায়ার ম্যাজিস্ট্রেট আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন ম্যাককেন্ড্রিক। তাকে ১৬ সপ্তাহের কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: