পুলিশ অনুমতি ছাড়াই কালকিনিতে বাবুনগরীর ওয়াজ আয়োজন

   
প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, ২৯ ডিসেম্বর ২০১৯

আল্লামা জুনায়েদ বাবুনগরীর ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে মাদারীপুরে কালকিনিতে। আগামী ১ জানুয়ারি উপজেলার কালকিনি উলামা-মাশায়েখ ও তৌহিদী জনতার আয়োজনে পৌর এলাকার ভুরঘাটা নতুন বাস টার্মিনাল মাঠ প্রাঙ্গণে মাওলানা আবদুল বারীর সভাপতিত্বে ওয়াজ মাহফিলে জুনায়েদ বাবুনগরী প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। জানা যায়, বাবুনগরী সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত ওয়াজ নসিহত করবেন। তার আগমন উপলক্ষে কালকিনি পৌর এলাকায় চলছে ব্যাপক প্রস্তুতি।

কালকিনির বিভিন্ন এলাকায় ইতিমধ্যে পোস্টারিং ও মাইকিং করা হয়েছে। থেমে নেই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার প্রচারণা। তার আগমনকে ঘিরে বেশ কয়েক দিন ধরে বিভিন্ন ধর্মপ্রাণ মুসুল্লিদের মাঝে উৎসবের আমেজ কাজ করছে। এদিকে আয়োজক কমিটি জানিয়েছে, মাহফিলকে ঘিরে ব্যাপক জনস্রোত ঘটবে। কালকিনি থানার ওসি মো. নাসিরউদ্দিন বলেন, জুনায়েদ বাবুনগরীর আগমনের বিষয় আমাদের অবহতি করা হয়নি। আমরা মাইকিং ও পোস্টারিংয়ের মাধ্যমে জানতে পেরেছি যে তিনি কালকিনিতে আসছেন। বাবুনগরীর আগমন উপলক্ষ্যে মাদারীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম বলেন, বাবুনগরী আসবে কিন্তু এখন পর্যন্ত পুলিশকে জানানো হয়নি। পুলিশের কাছ থেকে এখন পর্যন্ত কোনো অনুমতি নেয়া হয়নি বলেও জানান তিনি।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: