প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রকাশ্যে ঘুরে বেড়ালেও আসামি খুঁজে পায় না পুলিশ

   
প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২০

মাদারীপুর জেলার শিবচর উপজেলার সন্যাসীরচর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক দুর্জয় মাহমুদ বাচ্চু মৃধা হত্যা মামলার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ গ্রেফতার করছে না বলে অভিযোগ উঠেছে। পুলিশের খাতায় মামলার এক ও দুই নম্বর আসামি খায়রুল আমিন ও কোহিনুর রহমান পলাতক। সোমবার (২৪ ফেব্রুয়ারি) ছাত্রলীগের একটি অনুষ্ঠানে তাদের প্রকাশ্যেই দেখা গেছে শিবচর থানার ওসির সাথে। সেই ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এদিকে হত্যা মামলার আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষুব্ধ এলাকাবাসী ও নিহতের স্বজনরা।

জানা গেছে , গত বছর ৬ সেপ্টেম্বর বিকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সালিশ মীমাংসায় ডেকে নেয়। এসময় প্রতিপক্ষ কোহিনুর রহমানের লোকজনের হামলায় গুরুতর আহত হন বাচ্চু। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বাচ্চু। নিহতের বড় ভাই মামলার বাদী বাবলু মৃধা বলেন, ‘আমার ভাইকে কোহিনুর মাস্টার ও তার লোকজন মারধর করায় তার মৃত্যু হয়েছে। আসামিরা প্রকাশ্যেই বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে। সোমবার ছাত্রলীগের একটি অনুষ্ঠানে মামলার প্রধান দুই আসামি ও শিবচর থানার ওসি ও নেতাদের সাথে একই মঞ্চেই ছিলো। অথচ পুলিশ এই এজাহারভুক্ত আসামিদের দেখেও গ্রেফতার করছে না। আমার ভাই এর হত্যাকারীদের বিচার চাই। শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ প্রকাশ্যে হত্যা মামলার আসামিরা ঘুরে বেড়ালেও পুলিশ গ্রেপ্তার না করা প্রসঙ্গে কোন উত্তর দিতে পারেনি। তবে তিনি বলেন, ‘এই মামলায় চার্জশীট হয়েছে। বাকি বিচার আদালত করবে।’

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: