এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকৃতির কাছ থেকে ঈদের আনন্দ পেলাম: সাইমন সাদিক

   
প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০১৯

কিশোরগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ চলচিত্রের অন্যতম চিত্র নায়ক সাইমন সাদিক ঈদের ২য় দিনে জেলার করিমগঞ্জ উপজেলার পুরাতন চামড়া বালিখলা বেরীবাঁধে বন্ধুদের নিয়ে ঘুরতে গিয়ে তিনি বলেন, আমাদের কিশোরগঞ্জে এই রকম জায়গা আগেও ছিল। কিন্তু এই বালিখলার মত অপরুপ সুন্দর জায়গা আর নেই। আজ আমি বন্ধুদেরকে নিয়ে এই জায়গায় ঘুরতে এসে আমি অনেক আনন্দিত। খুব মজা করতেছি। আমি তো ঢাকায় থাকি ঈদ ছাড়া বাড়িতে আসার সুযোগ হয়না। তাই ঈদে বাড়িতে আসলেই বন্ধুদেরকে নিয়ে আমার প্রাণের জেলা কিশোরগঞ্জের বিভিন্ন এলাকায় ঘুরতে চলে যাই।

তিনি আরও বলেন, আজ এই বালিখলায় আমরা যেমনি ভাবে ঘুরতে এসেছি তেমনি ভাবে অন্যান্য ফ্যামিলিরাও এখানে ঘুরতে এসেছে। তবে এখানে এসে যে পরিমান পর্যটক দেখলাম তা আমাকে এবং আমার বন্ধুদেরকে মুগ্ধ করে দিয়েছে। কিন্তু এখানে নিরাপত্তার অভাব। আমি যতক্ষণ এখানে ঘুরাঘুরি করেছি ততক্ষণ পর্যন্ত আমি কোনো নিরাপত্তা বাহিনী দেখিনি। তবে আমি বলব এই বালিখলায় যে পরিমান পর্যটকরা আসছেন তাদেরকে নিরাপত্তা দেওয়ার জন্য যেন পুলিশ মোতায়েন করা হয়। সেই জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানাচ্ছি।

চিত্র নায়ক সাইমন সাদিক আরো বলেন, শুধু কিশোরগঞ্জের মানুষ নয় তার আশ-পাশের জেলার মানুষও এখানে ঘুরতে এসেছে। তবে সবচেয়ে মজার বিষয় হলো কক্সবাজার সমুদ্র বীচে যে রকম বাতাস তার চেয়ে কোনো রকম বাতাসটা এইখানেও কম না। আর এই প্রকৃতির বাতাস উপভোগ করার জন্য আজ লাখ লাখ মানুষ এই বালিখলার বেরীবাঁধে এসে জড়ো হয়েছেন। তিনি আরো বলেন, এবার ঈদে যেমন পরিবার পরিজন নিয়ে আজ ঘুরতে এসেছেন আশা করছি সামনের ঈদেও এর চেয়ে বেশি পরিমান পরিবার ও বন্ধু-বান্ধম নিয়ে ঘুরতে আসবেন। সবাইকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।

এসময় চিত্র নায়ক সাইমন সাদিক এর সাতে ছিলেন, তার বন্ধু মাসুম বিল্লাহ, তারেক হাসান, আবুল কাশেম নিপুন, আশরাফ, শফিকুর রহমান, রফিক আহম্মেদ, সোহেল, জাহাঙ্গীর, সুজন মিয়া, এমদাদুল হক, জুয়েলসহ আরো অনেকেই।

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: