প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

প্রতিদিন ১০ হাজার মানুষকে খাওয়াবেন গাঙ্গুলী

   
প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, ৬ এপ্রিল ২০২০

এর আগেও নিজ দেশের অসহায় মানুষদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এবার দৈনিক আরো ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করলেন সাবেক এই ভারতীয় অধিনায়ক। জানা গেছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ভারতজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। ফলে বিপাকে পড়েছেন খেঁটে খাওয়া মানুষেরা।

জানা গেছে, মুখে মাস্ক এবং হাতে গ্লাভস পরিহিত অবস্থায় গতকাল শনিবার ইসকনের কলকাতা শাখায় হাজির হন গাঙ্গুলী। এরপর তাদেরকে এ সহায়তার প্রস্তাব দেন তিনি।

এ ব্যাপারে ইসকনের মুখপাত্র ও সহ-সভাপতি রাধারমণ দাস বলেছেন, ‘ইসকন থেকে প্রতিদিন আমরা ১০ হাজার লোকের খাওয়ার বন্দোবস্ত করি। এবার আমাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সৌরভ দা। এর ফলে আমরা ২০ হাজার লোকের মুখে অন্ন তুলে দিতে সমর্থ হব।’

এর আগে পশ্চিমবঙ্গের হাওড়া শহরের বেলুড় অঞ্চলে অবস্থিত রামকৃষ্ণ মিশনের হেডকোয়ার্টার বেলুড় মঠে ২০ হাজার কেজি চাল অনুদান দেন গাঙ্গুলী। এছাড়া দুস্থদের জন্য ৫০ লাখ টাকার চাল বিতরণের ঘোষণাও দিয়েছেন তিনি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: