প্রথমবার লাক্স তারকা অর্ষার সঙ্গে জুটি বাঁধলেন আলীনূর জয়

                       
প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, ৫ আগস্ট, ২০২০

সম্প্রতি তরুণ নির্মাতা বাপ্পি খান নির্মাণ করেছেন ‘দাদা ভাই’ শিরোনামের একটি একক নাটক। এ নাটকে প্রথমবারের মতো একসঙ্গে জুটি বাঁধলেন আলীনুর জয় ও লাক্স তারকা অর্ষা। নাটকটির গল্প ও সংলাপ লিখেছেন সোহাগ বিশ্বাস এবং চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

এ নাটকে অভিনয়ে প্রসঙ্গে জয় বলেন,, নাটকটি তে অভিনয় করতে গিয়ে আমি অনেক কিছুই শিখেছি। তবে এই নাটকের একটি দৃশ্য আমাকে অনেক ভাবিয়ে তুলেছে। দৃশ্যটি ছিলো এমন, আমি মারা গিয়েছি আমার পাঁশে আমার বউ নীলা এবং আমার ছোট ভাই কান্না করছে। কিছু সময়ের জন্য আমি ভুলেই গিয়েছিলাম আমি যে বেঁচে আছি। অথবা অভিনয় করছি। কারণ আমার কাছে মনে হচ্ছিলো আমি সত্যি সত্যি মারা গিয়েছি। দৃশ্যটাতে শুধু আমি নয় কান্না করেছে পুরো ইউনিটের মানুষ। এটা সত্যি আমার অভিনয় জীবনে অনেক বড় পাওয়া। অসাধারণ অভিনয় করেছেন অর্শা আপু, ছোট ভাই হৃদয় এবং যথেষ্ট হেল্প করেছেন আমাকে নাটকের পরিচালক ও অর্শা আপু। আমি কাজটা নিয়ে অনেক আশাবাদী।

নাটকটির পরিচালক বলেন, এই কাজটা করতে গিয়ে আমাকে একটার পর একটা ঝামেলা ফেস করতে হয়েছে। এমন হয়েছে আমরা রাতে লোকেশন দেখে ঘুমিয়েছি, সকালে দেখি সেই লোকেশন পানিতে ডুবে গেছে। শুধু আমি নয় আমার পুরো ইউনিটের সবাই চেষ্টা করেছে নিজেদের সেরাটা দেওয়ার। তাছাড়া অর্ষা আপু, জয় ভাই, হৃদয় এবং অন্যান্য যারা ছিলেন সবাই খুব ভালো অভিনয় করেছেন। আশা করছি ভালো কিছুই হবে।

নাটকে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহাগ বিশ্বাস, মুকুল জামিল, সেলজুক তারেক, দুলাল ওঝা, মুনসহ আরো অনেকে। খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]