প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রধানমন্ত্রীর উপহার পেল ৩৫ সাংবাদিক

   
প্রকাশিত: ১:৩২ পূর্বাহ্ণ, ৯ আগস্ট ২০২০

ছবি: প্রতিনিধি

করোনাকালীন পরিস্থিতিতে জেলার সাংবাদিকদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। শনিবার (৮ আগস্ট) বিকেল ৫টায় খাগড়াছড়ি প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে এবং খাগড়াছড়ি প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সহযোগিতায় খাগড়াছড়িতে কর্মরত ৩৫ জন সাংবাদিককে প্রধানমন্ত্রীর উপহারের এ চেক বিতরণ করেন প্রধান অতিথি খাগড়াছড়ির সাংসদ ও টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এসময় খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, খাগড়াছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহ্বায়ক তরুণ কুমার ভট্টাচার্য্য, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ নুরুল আজমসহ কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

প্রধান অতিথি টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, করোনাকালীন খাগড়াছড়ির সাংবাদিকরা জীবনের নিরাপত্তার কথা চিন্তা না করে সাহসিকতার সাথে ছুটে গেছেন সংবাদ সংগ্রহের জন্য। এমন পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পেয়েছেন। গণমাধ্যমের উন্নয়নে বর্তমান সরকার খুবই আন্তরিক। পাহাড়ের সাংবাদিকদের উন্নয়নে প্রয়োজনীয় সব ধরনের উদ্যোগ নেয়া হবে বলে তিনি আশ্বস্ত করেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: