প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

প্রধানমন্ত্রীর উপহার ভূক্তভোগীদের হাতে তুলে দিলেন জেলা চেয়ারম্যান

   
প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, ১ জুন ২০২০

পঞ্চগড়ে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত প্রধানমন্ত্রীর দেওয়া ত্রান উপহার জেলার প্রতিটি ইউনিয়নের অসহায় কর্মহীন দরিদ্র পরিবারগুলোর হাতে তুলে দিচ্ছেন। এ উপলক্ষে সোমবার (১ জুন) পহেলা জুন দুপুরে সদর উপজেলার ধাক্কামাড়া ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ের সামনে দেড় শতাধিক দরিদ্র পরিবারের হাতে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রান সামগ্রী তুলে দেয়। এ সময় পঞ্চগড় জেলা পরিষদ সদস্য মনোয়ার হোসেন দিপু, হারেছ আলী, লুৎফা বেগম এবং ঐ ইউপি চেয়ারম্যান আওরঙ্গজেব উপস্থিত ছিল।

ত্রান সহায়তা হিসেবে চাল ডাল তেল সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী অসহায় পরিবারদের দেওয়া হয়। জেলা পরিষদ সদস্য দিপু জানায় জেলা পরিষদের উদ্যোগে জেলায় ৬ হাজার পরিবারকে প্রধানমন্ত্রীর দেওয়া এসব উপহার এর আওতায় আনা হচ্ছে। আনোয়ার সাদাত সংক্ষিপ্ত বক্তব্যে বলেন আসলে প্রধানমন্ত্রী চায় দেশের একটি মানুষও যাতে অভূক্ত না থাকে। ধারবাহিক ভাবে পঞ্চগড় জেলার পাঁচটি উপজেলার ৪৩টি ইউনিয়নে দরিদ্র পরিবারগুলোকে খুঁজে বের করে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে তালিকা করে ত্রান সহায়তাগুলো জেলা পরিষদের উদ্যোগে বিতরন করা হচ্ছে। উপস্থিত জনতার উদ্দেশ্যে আনোয়ার সাদাত স¤্রাট বলেন বর্তমান সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে আমাদের চলতে হবে। বিশেষ করে বাড়ি থেকে বের হলেই অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। কারন করোনার কোন ঔষধ নেই সাবধানতা সচেতনতা আর স্বাস্থ্যবিধি মেনে চললেই হয়তো করোনা একদিন বিদায় নিবে। যতদিন করোনা সংকট চলবে ততদিন আমাদের এই ত্রান সহায়তা অব্যাহত থাকবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: