প্রচ্ছদ / জবস / বিস্তারিত

প্রধানমন্ত্রীর কার্যালয়ে রয়েছে চাকুরির সুযোগ, এখনই আবেদন করুন

   
প্রকাশিত: ৮:৪৫ পূর্বাহ্ণ, ১৬ অক্টোবর ২০১৯

প্রধানমন্ত্রীর কার্যালয়ের শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয় দুটি পদে মোট ১৫ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।। গাড়িচালক ও অফিস সহায়ক পদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এর জন্য শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে, যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মাধ্যমিক ও অষ্টম শ্রেণি পাস। ড্রাইভিং বা গাড়ি চালক পদের জন্য প্রার্থীর তিন বছরের পূর্ব অভিজ্ঞতা ও ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন  স্কেল: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন নির্ধারন করা হয়েছে। গাড়িচালক পদের জন্য বেতন ৯৭০০-২৩৪৯০ টাকা এবং অফিস সহায়ক পদের জন্য বেতন ৮২৫০-২০০১০ টাকা।

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত পরিচালক (প্রশাসন), প্রধানমন্ত্রীর কার্যালয়, পুরাতন সংসদ ভবন, তেজগাঁও, ঢাকা-১২১৫ এই ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে। আবেদনের সময়সীমা আগামী ৩১ অক্টোবর, ২০১৯ পর্যন্ত। আরো বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: