প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপে করোনার মধ্যেও মানুষ ভাল আছে: তোফায়েল

                       
প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, ১৯ অক্টোবর, ২০২০

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনার সময় এমন কোন জায়গা নেই, যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহায্য করেননি। প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপের কারণেই করোনার মধ্যেও বাংলাদেশের মানুষ ভাল আছে। সোমবার (১৯ অক্টোবর) দুপুরে ভোলা প্রেসক্লাবে অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে কোভিড-১৯ এর সময় সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।প্রধানমন্ত্রী সাংবাদিকদের জন্যও সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন উল্লেখ করে তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

তোফায়েল বলেন, আজকে ভারতের চেয়ে আমাদের মাথাপিছু আয় বেশি। আগে ভারতের বেশি ছিলো, কিন্তু করোনার কারণে তাদেরটা কমেছে। আর আমাদেরটা বৃদ্ধি পেয়েছে। এটা সম্ভব হয়েছে প্রানমন্ত্রী শেখ হাসিনার কারণে।

তিনি বলেন, আমরা ১৯৮১ সালে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কাছে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছি। সেই পতাকা হাতে নিয়ে নিষ্ঠা ও সততার সাথে যত্নসহকারে তিনি আওয়ামী লীগ পরিচালনা করে আসছেন। আজকে তিনি বাংলাশেকে আন্তর্জাতিক বিশ্বে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন।

তোফায়েল আহমেদ আরও বলেন, ভোলা এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এখন আমাদের সবচেয়ে বেশি প্রয়জোন ভোলা-বরিশাল ব্রিজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলা-বরিশাল ব্রিজের ঘোষণা দিয়েছেন। সেই কাজও অগ্রগতি হচ্ছে। ভোলায় রাস্তাঘাট নির্মাণসহ ব্যাপক উন্নয়ন হচ্ছে। প্রায় ৮শ কোটি টাকা ব্যয়ে ভোলা-চরফ্যাসন সড়ক প্রসস্তকরণের কাজ ইতিমধ্যে শুরু হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com