প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে মিষ্টি বিতরণ

   
প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২০

মো. নুর আলম গোপালপুর (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের গোপালপুরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে সরকারি নির্দেশনায়। সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৫টায় শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মজিদপুর নুরিয়া নিজামিয়া কওমী মাদ্রাসা ও এতিমখানায় দোয়া অনুষ্ঠিত হয়েছে, দোয়া শেষে এতিম ছাত্রদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব বিকাশ বিশ্বাস ও উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক। দোয়া পরিচালনা করেন উক্ত এতিমখানার মুহতামিম মাওলানা জোবায়ের।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনার জন্ম ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর। শৈশব-কৈশোর কেটেছে গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুসহ পরিবারের অন্য সদস্যরা ঘাতকদের গুলিতে নিহত হন। তখন বিদেশে ছিলেন শেখ হাসিনা ও ছোট বোন শেখ রেহানা। পাঁচ ভাই-বোনের মধ্যে শেখ হাসিনা ছিলেন জ্যেষ্ঠ সন্তান। তার কনিষ্ঠ ভাই-বোন হলেন- শেখ কামাল, শেখ জামাল, শেখ রেহানা এবং শেখ রাসেল।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: