প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ করল এমপি অপরাজিতা হক

   
প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২০

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনার চরাঞ্চলসহ উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার বন্যার্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে সাবেক সাংসদ মরহুম খন্দকার আসাদুজ্জামানের মেয়ে (টাঙ্গাইল-৩২০, সংরক্ষিত মহিলা-২০) আসনের এমপি অপরাজিতা হকের উদ্যোগে উপজেলার রেহাইগাবসারা সোহরাব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্যা কবলিত এলাকায় ৫০টি পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এরআগেও ত্রাণ বিতরণ করা হয়েছে বিভিন্ন এলাকায়।

অপরাজিতা পক্ষে ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, ভূঞাপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুত, গাবসারা ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মহর আলী মন্ডল, ৭নং ওয়ার্ডে সাবেক সভাপতি ফরহাদ আকন্দ, সাবেক সাধারণ সম্পাদক মো. সাইদালী মন্ডল, আওয়ামী লীগ নেতা মো. সামাদ শেখ প্রমুখ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: