প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টা, মামাতো ভাই গ্রেপ্তার

   
প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

ছবি: প্রতীকী

যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সুজেল আহমদ (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে সিলেটের বিশ্বনাথ থানা-পুলিশ।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার খাজান্সি ইউনিয়নের জয়নগর (নোয়াপাড়া) গ্রামের রফিক মিয়ার ছেলে।

সূত্র জানায়, ওই যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রী (২৫) দীর্ঘদিন ধরে স্বপরিবারে জয়নগর গ্রামে মামার বাড়িতে বসবাস করছেন। পাশের বাড়ির সুজেল আহমদ প্রায়ই তাকে উত্ত্যক্ত করে আসছিল। তিনি ওই প্রবাসীর স্ত্রীর দুঃসম্পর্কের মামাতো ভাই।

থানা-পুলিশের উপ-পরিদর্শক সঞ্জয় লাল জানান, গতকাল রোববার (২৯ নভেম্বর) রাতে খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর (নোয়াপাড়া) গ্রামে মামার বাড়িতে সপরিবারে বসবাস করা এক নারী (ওই প্রবাসীর স্ত্রী) থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

তাতে তিনি উল্লেখ করেছেন, গত শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যার দিকে পাশের বাড়ির সুজেল আহমদ তার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তার অভিযোগের প্রেক্ষিতে সুজেলকে আটক করা হয়েছে।

বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, ভুক্তভোগী নারীর লিখিত অভিযোগ মামলা হিসেবে রুজু করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: