প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণ

   
প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, ২২ নভেম্বর ২০২০

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরায় এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গেল বৃহস্পতিবার উত্তরার পশ্চিম থানার ১১ নম্বর সেক্টরের ক্রোসফিস জিম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যবসায়ী সালাউদ্দিন শাওন (৫০) সাভারের আশুলিয়ার মৃত আব্দুর রহমানের ছেলে। তার আশুলিয়া বাজারে সিমেন্টের ব্যবসা রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ব্যবসা সূত্রে ওই সৌদি প্রবাসীর সুন্দরী স্ত্রীর সঙ্গে সালাউদ্দিনের পরিচয় হয়। পরে বিভিন্ন অজুহাতে ওই নারীর কাছ থেকে ৪ লাখ টাকা ধার নেন। পাওনা পরিশোধের জন্য চাপ দেওয়া হলে উত্তরার কালিয়ারটেক এলাকায় ভাড়া বাসায় ডেকে ওই নারীকে ধর্ষণ করেন সালাউদ্দিন।

পুলিশ জানিয়েছে, ওই নারীকে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণ করেছেন সালাউদ্দিন। ওই নারী অসুস্থ হয়ে পড়লে গত ২৯ অক্টোবর রাজধানীর উত্তরা থানায় সালাউদ্দিনের নামে মামলা দায়ের করেন।

তুরাগ থানা-পুলিশ গত বৃহস্পতিবার সালাউদ্দিনকে গ্রেপ্তার করে। আদালতের মাধ্যমে তাকে ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। রবিবার রিমান্ড শেষে তাকে জেলহাজতে পাঠানো হবে।

তুরাগ থানার উপপরিদর্শক (এসআই) রুবেল হোসেন জানিয়েছেন, সালাউদ্দিন শাওন আশুলিয়া এলাকায় নানা অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। এর আগেও তার বিরুদ্ধে দুটি নারী নির্যাতন মামলা দায়ের করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: