প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রসূতির অপারেশন করলেন মাছ ব্যবসায়ী!

   
প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, ১০ জুলাই ২০২০

পিরোজপুরের মঠবাডিয়ায় মাছ ব্যবসায়ী তার ক্লিনিকে নিজে ডাক্তার সেজে প্রসূতি মায়ের অপারেশন করেছেন। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়ার পর দারুণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পৌর শহরের দক্ষিণ বন্দর মাছ বাজার সংলগ্ন মহিমা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যায় পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযুষ কুমার চৌধুরীর নেতৃত্বে র‌্যাব-৮-এর একটি দল অভিযান চালিয়ে ক্লিনিকের মালিক মাছ ব্যবসায়ী গোলাম মোস্তফাকে (৪০) ৩ মাসের কারাদণ্ড, ৩০ হাজার টাকা জরিমানা করেছেন।

স্থানীয়রা জানায়, এর আগেও মোস্তফার বিরুদ্ধে তার ক্লিনিকের নার্সকে যৌন হয়রানি, ভুয়া ডাক্তার দ্বারা অপরেশনে এক প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগসহ নানা অভিযোগ রয়েছে। একই দিন উপজেলার ধানীসাফা বন্দরের আব্দুর রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভুয়া ডাক্তার আমির হোসেন ভূঁইয়া (৪৫)কে ৬ মাসের কারাদণ্ড এবং ভুয়া ডাক্তার এ এইচ ভূঁইয়া সুজনকে ৩০ হাজার টাকা জরিমানা ও ৬ মাসের কারাদণ্ড এবং সৌদি প্রবাসী ভুয়া ডাক্তার আমির হোসেন ভূঁইয়াকে দিয়ে বিভিন্ন সময়ে অপারেশন করানোর অপরাধে হাসপাতালের মালিক মো. মনির হোসেনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযুষ কুমার চৌধুরী বলেছেন, এ ধরনের অনিয়মের বিরুদ্ধে এ সব অভিযান অব্যাহত থাকবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: