প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রিয়াঙ্কার প্রশংসায় নরেন্দ্র মোদি

   
প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, ৬ এপ্রিল ২০২০

করোনা মোকাবিলায় লকডাউনে রয়েছে সমগ্র ভারত। এ সময়ে বিপাকে পড়েছে সাধারণ মানুষ অনেকেই মানবেতর জীবন যাপন করছেন। বলিউড তারকারা এগিয়ে এসেছেন মানুষের সাহায্যে। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও তার দেশের মানুষের পাশে দাঁড়ালেন। করোনাভাইরাসের সংকটে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ত্রাণ তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন এই অভিনেত্রী। পিএম কেয়ার্স ফান্ডে টাকা পাঠিয়েছেন তিনি। নরেন্দ্র মোদীও প্রিয়াঙ্কার এমন কাজে খুশি হয়ে পালটা টুইট করে ধন্যবাদ জানিয়েছেন। প্রিয়াঙ্কা তার গায়ক স্বামী নিক জোনাসের সঙ্গে মিলে পিএম কেয়ার্সের পাশাপাশি আরও বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনকেও আর্থিক সাহায্য করেছেন।

এই পরিস্থিতিতে ত্রাতা হয়ে এগিয়ে এসেছেন দক্ষিণী ছবির সুপারস্টারেরাও। বিশ্বের বিভিন্ন খেলোয়াড়েরাও অনুদান করেছেন। দু’হাত খুলে দান করছেন অনেকেই। এবার সেই তালিকায় ঢুকে পড়লেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে ত্রাণ তহবিল খুলেছেন সেই ‘পিএম কেয়ারস’ ফান্ডে ২৫ কোটি টাকা অর্থসাহায্য করেছেন অভিনেতা। ভারতীয় সেলেবদের মধ্যে এখনো পর্যন্ত সবচেয়ে বেশি অনুদান অক্ষয়েরই। এর আগে হৃতিক রোশন ২০ লক্ষ টাকা দিয়েছেন। কপিল শর্মাও দিয়েছেন ৫০ লক্ষ।

শাহরুখ খান ও সালমান খানও আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন। সালমান বলিউডের ২৫০০ দিনমজুরের দায়িত্ব নিয়েছেন। অন্যদিকে, শাহরুখ তার একাধিক সংস্থার সম্মিলিত প্রয়াসে প্রধানমন্ত্রীর ফান্ড, মুম্বাই, দিল্লি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীদের সাহায্য করেছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: