প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রেমিকের হাতে প্রেমিকা দিল সাপ!

   
প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, ২৩ মে ২০২০

মার্কিন যুক্তরাষ্ট্রের গায়ক জেসন ডেরুলোর একটি টিকটক ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, জেসন সোফায় শুয়ে শুয়ে কথা বলছেন। তখনই বান্ধবী জেন ফ্রেমস তার হাতে তুলে দেন একটি সাপ! আচমকা এমন অভাবনীয় ‘উপহার পেয়ে সেলেব গায়কের মুখভঙ্গি দেখে বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা।

জেসনের প্রেমিকার এই প্র্যাঙ্ক ভিডিও তাদের মন জিতেছে। ভিডিওটির ক্যাপশনে লেখা আছে, ‘লোকে বলে যখন কেউ ফোনে কথা বলেন, তখন তার হাতে যা-ই তুলে দেওয়া হবে তিনি ধরে ফেলবেন।’ বোঝাই যাচ্ছে, বিষয়টি পরীক্ষা করতেই নিজের প্রেমিকের হাতে সাপটি তুলে দিয়েছিলেন জেন ফ্রেমস। তবে প্রথমেই সাপ নয়। প্রথমে জেন পানির গ্লাস দেন জেসনকে। তারপর দেন পানির বোতল। সবশেষে দেন সাপটি। হাতের মধ্যে সাপটিকে পেয়ে একই সঙ্গে ভয় ও রাগ মিশিয়ে বান্ধবীর দিকে তাকিয়েছিলেন জেসন। ভিডিওটি টিকটকে ক্রমশ ভাইরাল হচ্ছে। এখনও পর্যন্ত এটি টিকটকে ২.১ কোটি ভিউ পেয়েছে। এছাড়াও ৩০ লাখ লাইক এবং ৭ হাজারেরও বেশি মন্তব্য তো আছেই। সোশ্যাল মিডিয়ার তালিকায় এক নতুন সংযোজন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: