প্রচ্ছদ / মানবজমিন / বিস্তারিত

ফখরুল সাহেবের কথার রেকর্ডিং আছে আমার কাছে: ওবায়দুল কাদের

   
প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০২০

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ফোনালাপ নিয়ে জলঘোলা হচ্ছেই। এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে জাতীয় দৈনিক পত্রিকা মানবজমিন। প্রতিবেদনটিতে বলা হয়, আজকে দেখলাম ফখরুল সাহেব বলেছেন আমাকে তিনি ফোন করেননি। আমি তাকে ছোট করতে চাই না। তিনি আমার সঙ্গে কথা বলেছেন। সেটা রেকর্ড আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা বিভাগের সকল জেলা, মহানগর আওয়াামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান এবং আওয়ামী লীগ মনোনীত জাতীয় সংসদ সদস্যগণের এক যৌথ সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তিনি (মির্জা ফখরুল) আমাকে অনুরোধ করেছেন বেগম জিয়ার মুক্তির ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে একটু কথা বলার জন্য। আমি প্রধানমন্ত্রীকে বিষয়টি জানিয়েছি। এখন অসত্য কথা কেন বলব। তিনি আমাকে অনুরোধ করেছেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, আন্দোলনে ও জনবিস্ফোরণে ব্যর্থ দলটি কোনো নতুন সুযোগ পাওয়া যায় কি না, বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে তারা নতুন নতুন নাটক করছে।

বেগম জিয়ার মুক্তির বিষয়টি আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় অভিযুক্ত। এটা সরকারিভাবে মুক্তির বিষয় নয়। তত্ত্বাবধায়ক সরকার সেই মামলা করেছে। মামলাটি আদালতে গড়াতে গড়াতে আজকের অবস্থায়। এই সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহা উদ্দীন নাসিম, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, অসীম কুমার উকিল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ আরো অনেকে। সূত্র: মানবজমিন

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: