প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ফরাসি পণ্য বর্জনের ডাক দিলেন নুসরাত ফারিয়া

   
প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০২০

নানা সময়েই ইসলাম ও নবী-রাসুলদের ব্যাঙ্গ করে থাকে ফ্রান্স। এর আগেও মহানবী (স.)-কে ব্যাঙ্গ করে দেশটির একটি ম্যাগাজিন আলোচনার জন্ম দিয়েছিল। তবে এবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে স্বয়ং ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ। তার বিরুদ্ধে ইসলাম ধর্ম ও এ ধর্মের সর্বোচ্চ সম্মানিত মানব হযরত মুহাম্মদ (সা.)- কে অপমানের অভিযোগ উঠেছে।

এতে বিশ্বব্যাপী শুরু হয়েছে তীব্র আন্দোলন। বাংলাদেশেও বিষয়টি নিয়ে প্রতিবাদ হচ্ছে। এবার সেই ধারাবাহিকতায় ফরাসি পণ্য বর্জনের আহ্বান জানালেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া মাজহার।

গতকাল শুক্রবার (৩০ অক্টোবর) রাতে, ফেসবুক একটি স্ট্যাটাসে অভিনেত্রী লিখেন, ‘আমি আমার (ফরাসি ব্যান্ডের) কার্টিয়ে ঘড়িটি ফেলে দিচ্ছি। এরপর হ্যাশট্যাগে ফরাসি পণ্য বর্জনের ডাক দিয়েছেন ফারিয়া। নুসরাত ফারিয়া বর্তমানে ‘পাতালঘর’ শিরোনামে একটি সিনেমার শুটিং করছেন। এ ছাড়া ৭ নভেম্বর থেকে ওয়েব ফিল্ম ‘যদি… কিন্তু… তবুও’র শুটিংয়ে অংশ নেওয়ার কথা আছে তার।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: