প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে আবাসিক হোটেলের বিছানায় পড়েছিল স্বর্ণার লাশ

   
প্রকাশিত: ৯:২৩ পূর্বাহ্ণ, ২৫ অক্টোবর ২০২০

ছবি: প্রতীকী

ফরিদপুর শহরের আবাসিক হোটেল থেকে এক তরুণীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ অক্টোবর) বিকাল পৌনে ৫টার দিকে শহরের গোয়ালচামট পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন রাজস্থান হোটেল থেকে তার লাশ উদ্ধার করা হয়। হোটেলের রেজিস্ট্রার সূত্রে জানা যায়, ওই তরুণীর নাম স্বর্ণা। তিনি মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলীর মেয়ে।

গত শুক্রবার বিকাল ৩টার দিকে মাদারীপুর সদরের থানতলা গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোহাম্মদ সজীব (২৭) এবং স্বর্ণা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের দোতলায় অবস্থিত ২০২ নম্বর কক্ষটি ভাড়া নেন।

রাজস্থান হোটেলের ব্যবস্থাপক শাহরিয়ার রিপন জানান, শনিবার দুপুর ৩টার দিকে ওই হোটেলের রুমবয় ওই কক্ষটির দরজার ফাঁকা দিয়ে দেখতে পান ওই তরুণী কক্ষের বিছানার উপর পড়ে রয়েছেন। পরে পুলিশকে খবর দেয়া হয়।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি মোরশেদ আলম বলেন, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে তার সঙ্গে আসা তরুণ সজীব। লাশের ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: