প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে আরও ৯ পুলিশ সদস্যের করোনা শনাক্ত

   
প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, ১৫ জুলাই ২০২০

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় আরও ৯ পুলিশ সদস্যের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া স্বাস্থ্যকর্মী, ব্যাংক কর্মকর্তা ও জাতীয় নিরাপত্তা সংস্থার কর্মীসহ ১১৩ জন করোনায় সংক্রমিত হয়েছেন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব থেকে মঙ্গলবার (১৪ জুলাই) রাতে এ তথ্য জানানো হয়েছে। নতুন ১২২ জনসহ জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৪৯৩ জন।

পুলিশ সুপার মো. আলিমুজ্জামান গণমাধ্যমকে জানান, ফরিদপুর পুলিশ বাহিনীর ২৬২ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১১৩ জন সুস্থ হয়েছেন। পুলিশ বাহিনীতে সুস্থতার হার ৪৩ দশমিক ১২ ভাগ।

নতুন শনাক্তদের মধ্যে সদরে ৬৪ জন, মধুখালীতে ২৪, নগরকান্দায় ১২, বোয়ালমারীতে ৭, ভাঙ্গা ও সদরপুরে ৪ জন করে, সালথা ও আলফাডাঙ্গায় ৩ জন করে এবং চরভদ্রাসনে ২ জন রয়েছেন।

সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান গণমাধ্যমকে বলেন, বেশির ভাগ শনাক্ত হওয়া ব্যক্তি বাড়িতেই বিচ্ছিন্ন হয়ে চিকিৎসাধীন রয়েছেন। কোনো রোগীর অবস্থার অবনতি হলে তাকে করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: