প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে এলজিইডির প্রকৌশলী আতাউর রহমান আর নেই

   
প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০২০

ফরিদপুরের সদরপুর উপজেলার এলজিইডি অধিপ্তরের সহকারী প্রকৌশলী মো. আতাউর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। শনিবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে আটটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা গেছে, ফরিদপুর শহরের কমলাপুর লালের মোড় বাসা থেকে বের হয়ে ঢাকা যাওয়ার জন্য ফরিদপুর বাস স্ট্যান্ডে যাওয়ার পথে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। ওই সময় ফরিদপুরের একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তাঁর পৈত্তিক বাড়ি মাগুরা জেলায়। চাকুরী জীবনে বেশীর ভাগ সময়ে ফরিদপুর জেলায় পার করেছেন।

ফরিদপুর জেলা পরিষদ থেকে পদোন্নতি লাভ করে ২০১৩ সালে সদরপুর উপজেলা প্রকৌশলী অধিদপ্তরে সহকারী প্রকৌশলী হিসেবে যোগদান করেন। বিনয়ী এ মানুষটি তাঁর দক্ষতা দিয়ে কাজ করে গেছেন সততার সাথে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অনেক আত্বীয় স্বজন রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার পূরবী গোলদারসহ অন্যান্য সরকারি দপ্তর এবং উপজেলার সাংবাদিক সমাজ গভীর শোক প্রকাশ করেছেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: