প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর, আহত ৫

   
প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২০

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চাঁদহাট গ্রামে প্রতিপক্ষের হামলায় বাড়ি ঘর ভাংচুরের ঘটনা ঘটেছে এবং মহিলাসহ ৫ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১ অক্টোম্বর) সকাল ১০ টায় নগরকান্দা উপজেলার চাদঁহাট গ্রামের জাহাঙ্গীর আলম গ্রুপের নজরুল এর নেতৃত্বে সুজন, তোতা ওয়াদুদ ও রিপনসহ প্রায় ১৫ খেকে ২০ জন দেশীয় অস্ত্র নিয়ে প্রতিবেশী সাবেক ইউপি সদস্য ইমারত হোসেন দুলাল এর বাড়িতে হামলা করে। হামলাকারীরা দুলাল মেম্বারের বসতঘরে প্রবেশ করে আলমারী ও সো-কেচ ভাংচুর করে। দুলাল মেম্বারের স্ত্রী রোজিনা বেগম (৩৭) ভাংচুরে বাধা দিলে তার মাথায় কোঁপ দিয়ে মারাত্বক আহত করে। তাদের হামলায় লাবলু মোল্লা, লালন ফকির, লিমন সহ কয়েকজন আহত হয়। মারাত্মক আহত রোজিনা বেগমকে প্রথমে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।নগরকান্দা থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ সোহেল রানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইমারত হোসেন দুলাল মেম্বার বলেন, জাহাঙ্গীর আলমের লোকজন নজরুল এর নেতৃত্বে আমার বাড়িতে হামলা করে আমার স্ত্রীকে কুপিয়ে মারাত্মক আহত করেছে এবং নগদ টাকা ও স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে গেছে।

জাহাঙ্গীর আলম বলেন, জায়গা নিয়ে প্রতিবেশী দুলাল মেম্বারের সাথে আমার বিরোধ চলে আসছে, বিরোধপুর্ন জমিতে আদালতের ১৪৪ ধারা জারি রযেছে। দুলাল মেম্বার আজ সকালে ১৪৪ ধারা ভঙ্গ করে বিল্ডিং নির্মাণের কাজ করতে গেলে আমার লোকজন বাঁধা দিলে তাদের সাথে সংঘর্ষ হয়। বর্তমানে বিরোধপুর্ণ জায়গায় পুলিশ মোতায়েন রয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: