প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর তেলের পাম্পে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

   
প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, ৪ ডিসেম্বর ২০২০

ফরিদপুরে বিভিন্ন তেলের পাম্পে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছেন। এ সময় তেলের পাম্পে পরিমাপে তেল কম দেয়া ও অতিরিক্ত গ্যাস সিলিন্ডার রাখার দায়ে সদর উপজেলার ২টি ফিলিং ষ্টেশন ও ১টি এলপিজি গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজার নেতৃত্বে সদর উপজেলার বিভিন্নস্থানে উপজেলা প্রশাসন, বিএসটিআই এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক এই যৌথ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা বলেন, অভিযানে পরিমাপে তেল কম দেয়ার অপরাধে ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮ মোতাবেক সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক ২টি তেলের পাম্পকে বিশ হাজার টাকা এবং লাইসেন্সে উল্লিখিত পরিমাণের বেশি পরিমাণ এলপিজি গ্যাস সিলিন্ডার মজুদ রাখায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজাসহ ফরিদপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল শেখ, ফরিদপুর বিএসটিআই এর পরিদর্শক, জেলা স্যানিটারী ইনস্পেক্টর এবং ফরিদপুর জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: