প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ফারুকের শারীরিক অবস্থার অবনতি, নেয়া হচ্ছে সিঙ্গাপুর

   
প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, ৮ সেপ্টেম্বর ২০২০

কিংবদন্তি অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বিভিন্ন ধরনের চিকিৎসা দেওয়া হলেও তার শারীরিক অবস্থার কোনও উন্নতি হচ্ছে না। সারছে না জ্বর। দুশ্চিন্তা বাড়ছে। আর তাই ঢাকাই চলচ্চিত্রের এই কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে।

গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ধারণা করা হয়েছিল তিনি করোনায় আক্রান্ত। কিন্তু বেশ কয়েক দফায় করোনা টেস্ট করা হলে সেখানে রেজাল্ট নেগেটিভ আসে। তখন বেশ কয়েকদিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হয়ে ২৬ আগস্ট হাসপাতাল থেকে বাসায় যান তিনি। ৩১ শে আগস্ট ফারুকের শারীরিক অবস্থার অবনতি হলে ফারুককে আবার হাসপাতালে নিয়ে যাওয়া হয় । বেশ কয়েকদিন চিকিৎসা শেষেও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। এরপর তাকে গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয়। বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করা হয়, করোনা টেস্ট করে দেখা হয়েছে সেখানেও নেগেটিভ এসেছে। তবুও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয় না। জ্বর কমেনি। ১০১ ডিগ্রির নিচে নামেনি জ্বর।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: