প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

ফার্ম থেকে ২০ লাখ টাকার গরু ডাকাতি

   
প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২০

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরব আলীর মালিকানাধীন গরুর ফার্মে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রাতের আধারে ১৫/২০ জনের সংঘবদ্ধ ডাকাত দল ফার্মের কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে ২০ লক্ষাধিক টাকা মূল্যের ১৬টি গরু ডাকাতি করে নিয়ে গেছে।

শনিবার (২৬ সেপ্টরম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার ডৌওয়াখোলা এলাকার আরব এগ্রো ফার্মে এ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ফার্মের প্রধান গেইট পাহাড়াদার আঃ রশিদকে আটক করেছে।

পুলিশ ও ফার্মের মালিক পক্ষ জানান, শনিবার দিবাগত রাত্রি আনুমানিক ২টার দিকে কুমারগাতা ইউনিয়নের ডৌওয়া খোলায় মুক্তাগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরব আলীর মালিকানাধীন আরব এগ্রো ফার্মের কাটা তারের বেড়া কেটে কয়েক ডাকাত ভিতরে প্রবেশ করে। ফার্মের প্রধান গেইটের প্রধান পাহাড়াদার আঃ রশিদকে ৩ ডাকাত দেশীয় অস্ত্রের মুখে জিম্মী করে প্রধান গেইটের চাবি নিয়ে নেয়।

পরবর্তীতে গেইট খুলে অন্যান্যরাডাকাতরা ভেতরে প্রবেশ করে। পাশের ঘরে এগ্রো ফার্মের নিয়মিত কর্মচারী শরীফুল কিছু বুঝে উঠার আগেই ৩ ডাকাত তার গলায় ছুরি ধরে জিম্মী করে অন্যন্য ডাকাতরা গোয়াল ঘরে প্রবেশ করে দড়ি কেটে দেশী-বিদেশী ১৬ টি ষাঁড় ২টি ট্রাকে করে তুলে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ২০ লক্ষ টাকা। প্রায় ঘন্টা ব্যাপি ডাকাতির পর তারা নির্বিঘ্নে চলে যায়।

ফার্মের মালিক আরব আলী খবর পেয়ে তাৎক্ষনিক বিষয়টি থানা পুলিশকে জানান। পুলিশ ঘটনা স্থলে পৌছার আগেই ডাকাত দল গরু নিয়ে পালিয়ে যায়।

মুক্তাগাছা থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামী গ্রেপ্তারে পুলিশ ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছে। আশাকরি স্বল্প সময়ের মধ্যেই গরুগুলো উদ্ধার করা সম্ভব হবে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: