‘ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে’ আয়োজন করেছে এএফবিএল

   
প্রকাশিত: ১২:০০ পূর্বাহ্ণ, ১৩ ফেব্রুয়ারি ২০২০

শৈশবের আনন্দ ও দুরন্তপনা ফিরিয়ে দিতে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড (এএফবিএল) শিশুদের জন্য আয়োজন করেছে ‘ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে’। রাজধানীর গুলশানের শহীদ তাজউদ্দীন আম্মদ স্মৃতি পার্কে ১৪ ও ১৫ ফেব্রুয়ারি সারাদিন শিশুদের জন্য চমৎকার সব খেলাধুলার আয়োজন করা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায় আয়োজনে থাকছে- চিত্র অংকন প্রতিযোগিতা, কোলাজ ক্রাফট প্রতিযোগিতা, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা, পুতুল নাটক ও গল্প, সিসিমপুর, ম্যাজিক শো, কমেডি ও মাইম শো, থ্রিডি বায়োস্কোপসহ অনেক চমৎকার আয়োজন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুহুরে জীবনে শিশুরা যাতে নিরাপদে, নিশ্চিন্তে দুই দিন আনন্দে কাটাতে পারে, সে লক্ষ্যে ফার্ম ফ্রেশ-এর এই আয়োজন। কারণ, ফার্ম ফ্রেশ চায়-হাসবে, খেলবে, বাড়বে শিশু; সবারই চাই এমন ভালো কিছু। ‘ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে’র মতো আয়োজন এবং সকলের সচেতনতা ও আন্তরিক প্রচেষ্টায় আমাদের শিশুদের ভবিষ্যত অনেক সুন্দর হয়ে উঠতে পারে।

উল্লেখ্য, এএফবিএল-এর ডেইরি ব্র্যান্ড ফার্ম ফ্রেশ প্রতি বছর বিশেষ দিনে চিলড্রেন’স ডে পালন করে থাকে। যেখানে শিশুদের জন্য একই সাথে মজার এবং শিক্ষামূলক সব আয়োজন থাকে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: